• রাত ৮:৫৫ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
অবশেষে নান্নু’র চাঁদাবাজির বিষয়টি অস্বীকার সিএনজি চালকের

অবশেষে নান্নু’র চাঁদাবাজির বিষয়টি অস্বীকার সিএনজি চালকের

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: গতকাল বুধবার সোনারগাঁ যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর মারধর ও চাঁদাবাজির কারণে সিএনজি বন্ধ রেখে রাস্তা অবরোধ করে সিএনজি চালকরা। প্রায় ঘন্টা খানেক তারা রাস্তা অবরোধ করে রাখে। এ সময় তারা অভিযোগ করেন রফিকুল ইসলাম নান্নু চাঁদা না দিলে মারধর করেন। অবশেষে সেই চালকই নান্নু’র চাঁদাবাজির বিষয়টি অস্বীকার করেছেন।

আজ বৃহস্পতিবার বিকেলে সেই সিএনজি চালক মিডিয়াকে জানান, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু তার কাছ থেকে কোন চাঁদা দাবি করেননি। রাস্তা জ্যাম হওয়ার কারণে তাকে বকাঝকা করেছেন। তিনি গতকাল যা বলেছেন সে কথা সত্য নয় বলে দাবি করেন।

রফিকুল ইসলাম নান্নুও গণমাধ্যমকে গতকাল জানিয়ে ছিলেন তিনি কারো কাছে চাঁদা দাবি করেনি, জ্যামের কারণে গাড়ি চলতে পারে না সে জন্য তিনি চালকদের শাসিয়ে ছিলেন।

গতকাল বুধবার সকালে কাইকারটেক এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল করে সিএনজি চালকরা। এসময় সিএনজি চালকরা অভিযোগ করে বলেন, উপজেলা যুবলীগের সভাপতা রফিকুল ইসলাম নান্নু’র  শশুরের মার্কেটের সামনে মেইন রোডে সিএনজি রাখলে তাকে ৩০/৪০ টাকা চাঁদা দিতে হবে। কোন সিএনজি চালক চাঁদা দিতে অস্বীকার করলে তাকে মারধর করা হয়। তার চাঁদা ও মারধরের কারণে কাইকারটেক এলাকায় ১ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। এতে ভোগান্তীতে পড়ে নারায়ণগঞ্জ ও মোগরাপাড়া গামী যাত্রীরা।

এ ব্যাপারে রফিকুল ইসলাম নান্নু জানিয়েছিলেন চাঁদা নয় জ্যামের কারণে তিনি সিএনজি চালকদের শাসিয়ে ছিলেন। তাকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য একটি চক্র তার রিরুদ্ধে সিএনজি চালকদের তার বিরুদ্ধে লেলিয়ে দিয়েছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution